শুভজনের সভাপতি নইম, সম্পাদক রাসেল | চিন্তাসূত্র
৬ ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ | ১৮ ফেব্রুয়ারি, ২০১৯ | রাত ৪:৩৭

শুভজনের সভাপতি নইম, সম্পাদক রাসেল

চিন্তাসূত্র ডেস্ক
শুদ্ধধারার সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন শুভজনের কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি রাজধানীর সেগুনবাগিচার একটি রেস্তোরাঁয় ৩ বছর মেয়াদী কেন্দ্রীয় কার্যনিবাহী পর্ষদ গঠন করা হয়। ৩১ সদস্য বিশিষ্ট এ কমিটির নাম ঘোষণা করেন সংগঠনের অন্যতম উপদেষ্টা, সাবেক অতিরিক্ত সচিব কথাসাহিত্যিক মইনুদ্দিন কাজল। কবি নইম হাসানকে সভাপতি ও আবৃত্তিশিল্পী তরুণ রাসেলকে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি তামান্না জেসমিন, সহ-সভাপতি জাহিদ হোসেন, শায়লা রহমান ও জয়ন্ত ভট্টাচার্য, যুগ্ম সাধারণ সম্পাদক ডি কে সৈকত, সাংগঠনিক সম্পাদক নাসিরউদ্দিন শাহ, সহ-সাংগঠনিক সম্পাদক রেহান রুবেল, অর্থ সম্পাদক নীপা চৌধুরী, দফতর সম্পাদক রুবিয়া মল্লিকা, প্রচার ও জনসংযোগ সম্পাদক ঢালী মনিরুজ্জামান, সহ-প্রচার ও জনসংযোগ সম্পাদক জুয়েল জয়, প্রকাশনা সম্পাদক ইমরান পরশ, সহ-প্রকাশনা সম্পাদক ইমরান খান, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক সানিয়া রমা, সহ-অনুষ্ঠান বিষয়ক সম্পাদক সামিত আহমেদ চৌধুরী, সমাজকল্যাণ সম্পাদক কাজরী তিথি জামান, সহ-সমাজকল্যাণ সম্পাদক রাশেদুল হাসান মিন্টু, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মো. আজহার উদ্দিন, সহ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মো. শহিদুল্লাহ।

কার্যনির্বাহী সদস্য হলেন: বি ডি হৃদয়, আবদুল্লাহ, গোলাম মোস্তফা সাগর, শ্যামলী খান, আনতানূর হক, আক্তারুজ্জামান চৌধুরী শাহীন, সালাহ উদ্দিন মাহমুদ, শাকিলা রওশন পুষ্পিতা, পলাশ মাহমুদ ও সবিতা রোজলীন।

মন্তব্য

চিন্তাসূত্রে প্রকাশিত কোনও লেখা পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।


কোন মন্তব্য নাই.

লেখাটি সম্পর্কে আপনার মন্তব্য লিখুন