চালু হচ্ছে আইএফআইসি ব্যাংক-সমকাল বিজনেস অ্যাওয়ার্ড | চিন্তাসূত্র
৫ আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২০ সেপ্টেম্বর, ২০১৮ | সকাল ১০:৪৪

চালু হচ্ছে আইএফআইসি ব্যাংক-সমকাল বিজনেস অ্যাওয়ার্ড

চিন্তাসূত্র ডেস্ক
চালু হচ্ছে আইএফআইসি ব্যাংক ও সমকাল-এর যৌথ উদ্যোগে ‘বিজনেস অ্যাওয়ার্ড’। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) আইএফআইসি ও সমকালের মধ্যে এই লক্ষ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। রাজধানীর পুরানা পল্টনে আইএফআইসি ব্যাংক ভবনে সমকাল সম্পাদক গোলাম সারওয়ার ও আইএফআইসি ব্যাংকের এমডি শাহ আলম সারওয়ার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন।

এ সময় জানানো হয়, পাঁচ ক্যাটাগরিতে ‘আইএফআইসি ব্যাংক-সমকাল বিজনেস অ্যাওয়ার্ড’ দেওয়া হবে। চার জন সেরা উদ্যোক্তা এ অ্যাওয়ার্ড পাবেন। অন্য ক্যাটাগরিতে আজীবন সম্মাননা পাবেন একজন উদ্যোক্তা। আর্থিক খাত ও গণমাধ্যমের বিশিষ্ট ব্যক্তিদের নিয়ে গঠিত বিচারকমণ্ডলী পুরস্কারের জন্য চূড়ান্ত মনোনয়ন দেবেন। জানুয়ারির মাঝামাঝি সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আইএফআইসি ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক এম এম হাইকেল হাশমী, রায়হান আমিন, শাহ মোহাম্মদ মঈনউদ্দিন ও মো. নুরুল হাসনাত এবং সমকালের মহাব্যবস্থাপক (মার্কেটিং) আবুল খায়ের চৌধুরী ও ইভেন্ট ম্যানেজার ইমরান কাদির। সমকাল ও আইএফআইসি ব্যাংকের যৌথ এ উদ্যোগের ওপর পাওয়ার পয়েন্ট উপস্থাপনা করেন ব্যাংকের হেড অব করপোরেট (কমিউনিকেশন অ্যান্ড ব্র্যান্ডিং) মো. আসাদুজ্জামান।

চিন্তাসূত্রে প্রকাশিত কোনও লেখা পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।


কোন মন্তব্য নাই.

লেখাটি সম্পর্কে আপনার মন্তব্য লিখুন