ঘরে বসেই সাবরিনাস ডাইনের খাবার ॥ সালাহ উদ্দিন মাহমুদ | চিন্তাসূত্র
৮ আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ | ২৩ সেপ্টেম্বর, ২০১৭ ইং | রাত ১২:৪১

ঘরে বসেই সাবরিনাস ডাইনের খাবার ॥ সালাহ উদ্দিন মাহমুদ

নিজের ব্যস্ততা কিংবা বিশাল আয়োজনে খাবারের জন্য আর চিন্তা করতে হবে না।  অর্ডার করার পরই খাবার বাসায় পৌঁছে দেবে সাবরিনাস ডাইন। এ জন্য প্রতিষ্ঠানটি দুটি পদ্ধতি অবলম্বন করে থাকে।  একটি টেকিং পার্টি অর্ডার—যা আপনার ইচ্ছেমতো অর্ডার করতে পারেন।  অন্যটি রেগুলার মেন্যুর নির্ধারিত খাবার।  সুতরাং ঘরে বসেই খাবারের অর্ডার করতে পারবেন।

টেকিং পার্টি অর্ডার
পরিবারের কোনো ইভেন্ট বা করপোরেট ইভেন্টগুলোর জন্য রয়েছে টেকিং পার্টি অর্ডার। এ নিয়ম অনুযায়ী অর্ডার করলে পেয়ে যাবেন আপনার চাহিদামতো খাবার।  তবে সর্বনিম্ন ৩০ জনের জন্য এ অর্ডার গ্রহণ করা হয়।

রেগুলার মেন্যু
এই মেন্যুতে পুষ্টিকর, স্টোভ থেকে সরাসরি এবং পুরান ঢাকার খাবার পাবেন।  যাতে বাসায় রান্নার স্বাদযুক্ত তাজা খাবারের নিশ্চয়তা রয়েছে।  এই তালিকায় মাটন কাচ্চি বিরিয়ানি, মাটন বিরিয়ানি, মুরগি পোলাও, বিফ বিরিয়ানি, মুরগি রেজালা, বিফ কোপ্তা কারি, মাটন মসলা কিমা, গরুর মাংস ভুনা, বিফ জালি কাবাব, চিকেন রেশমি কাবাব, বিফ সুতি কাবাব, জর্দা, বিশেষ শাহী টুকরা, পাস্তা বাদাম শরবত, মাঠা বা ঘোল প্রভৃতি অন্তর্ভুক্ত।

নিয়ম
খাবার পেতে https://www.facebook.com/sabrinas.dine/ এর মাধ্যমে অগ্রিম অর্ডার করতে পারবেন। অগ্রিম অর্ডার অনুযায়ী অবশ্যই ২৪ ঘণ্টার আগে খাবার পেয়ে যাবেন। খাবারের মেন্যু ও দাম সম্পর্কে বিস্তারিত জানতে ০১৯১৪-৭১৫০১৯ নম্বরে ফোন বা এসএমএস করতে পারেন।

চিন্তাসূত্রে প্রকাশিত কোনও লেখা পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

কোন মন্তব্য নাই.

লেখাটি সম্পর্কে আপনার মন্তব্য লিখুন